• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

নিহত সাংবাদিক নাদিম স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

মতিন রহমান, বকশীগঞ্জ(জামালপুর) প্রতিনিধিপ্রতিনিধিঃ-জামালপুরের বকশীগঞ্জে নৃশংস সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৭ই আগষ্ট ) বাদ আছর বকশীগঞ্জ মডেল প্রেসক্লাবের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম শাহিন আল আমিন, সিনিয়র সাংবাদিক আশরাফুল হায়দার,এইচ এম মুছা আলী,বকশীগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক লালন, সাধারণ সম্পাদক আল মোজাহিদ বাবু,সাংবাদিক রাশেদুল ইসলাম রনি, মনিরুজ্জামান লিমন ,আফজাল শরিফ, মাহবুর রহমান ময়ুর, শাহনাজ পারভিনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

গত ১৪ জুন রাতে বকশীগঞ্জ পৌর শহরের পাটহাটি মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় ১৭ জুন নিহত রব্বানীর স্ত্রী বাদী হয়ে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান বাবুসহ ২২ জনের নামে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আরো ২০ থেকে ২৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।